চাঞ্চল্যকর আলমগীর হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলী এলাকার আলমগীর হত্যার দুই আসামীকে রাজধানী ঢাকা থেকে গ্রেফতার হয়েছে। শুক্রবার ভোরে শান্তিনগর এলাকা থেকে র‌্যাব -১১ র সদস্যরা তাদের গ্রেফতার করে।

আজ দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজী নগর র‌্যাব-১১ প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক তানভীর মাহমুদ পাশা এ তথ্য জানান।

র‌্যাব-১১ এর অধিনায়ক বলেন, পূর্ব বিরোধের জের ধরে গত ২১ মার্চ প্রকাশ্য দিবালোকে রড দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্রের আঘাতে আলমগীরকে গুরুতর আহত করে গ্রেফতারকৃতরা সহ তাদের সহযোগিরা৷ আলমগীরকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এঘটনায় ১৯ জনকে আসামী করে নিহতের স্ত্রী ২৩ মার্চ ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামী ওমর ফারুক ও হাজি আব্দুল আলী সম্পর্কে শ্যালক দুলাভাই। তারা এজাহার ভূক্ত দুই এবং তিন নম্বর আসামী।

ঘটনার বর্ণনায় র‌্যাব-১১ কর্মকর্তা আরও বলেন, আলমগীরকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে হাত-পা-দাঁত ভেঙ্গে দেয় ও ধারালো চাকু দ্বারা আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। নৃশংস ভাবে আলমগীর হোসেন হত্যাকান্ডের ঘটনার ভিডিও চিত্র মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। তাই র‌্যাব-১১ ছায়া তদন্ত শুরু করে মামলার আসামীদের গ্রেফতার করতে। গ্রেফতারকৃত আসামীদে কে ফতুল্লা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।