গোদনাইল ইসলামিয়া পাঠাগারের ঈদ পূনর্মিলনী ও দোয়া মাহফিল

গোদনাইল ইসলামিয়া পাঠাগারের ঈদ পূনর্মিলনী ও দোয়া মাহফিল

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে গোদনাইল ইসলামিয়া পাঠাগার ও সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ পূনর্মিলনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জুন) সন্ধ্যায় মহানগরের ১০নং ওয়ার্ডের গোদনাইল আরামবাগ এলাকাস্থ অত্র পাঠাগার কার্যালয়ে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

এসময় পাঠাগারের সদস্যরা উভয়ে উভয়ের মধ্যে কোলাকুলি করে কুশলাধি বিনিময় করেন। সংক্ষিপ্ত আলোচনা শেষে সংগঠনের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ সকল মুসলিম উম্মাহর সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনায় দোয়া করা হয়।

গোদনাইল ইসলামিয়া পাঠাগার ও সমাজ কল্যাণ সংস্থার সহ-সভাপতি মো: আবুল কাশেমের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: জয়নাল আবেদীনের সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন, অত্র পাঠাগারের উপদেষ্টা মুক্তিযুদ্ধ কালীন ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহর আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী সাইজ উদ্দিন মাদবর, সদস্য আলহাজ্ব ইয়াকুব মিয়া, আলহাজ্ব মোশারফ হোসেন, আলহাজ্ব আমিনুল হক বাচ্চু, আলহাজ্ব অধ্যাপক ফজলুল হক, ইঞ্জি. আ: আজিজ, মোস্তফা কামাল মাষ্টার, মীর নাজিম উদ্দিন, হাজী আওলাদ হোসেন, পাঠাগারের মোতওয়াল্লী সাজ্জাদ হোসেন, মো: জুয়েল,মিজানুর রহমান, হাফেজ শহিদুল ইসলাম, মনোয়ার হোসেন, মো: সেলিম, রিয়াজুল হক, দেলোয়ার হোসেন, মুফতি নুর মোহাম্মদ ও রুহুল আমিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme