গলাচিপায় মাদাসা ছাত্রদের মাঝে পাগড়ী প্রদান

পবিত্র শবে বরাত উপলক্ষে গলাচিপা গাউছিয়া সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে দস্তর বন্ধি (পাগড়ী) প্রদান করা হয়েছে। শুক্রবার বাদ এশা নগরীর গলাচিপা রেল লাইন এলাকায় মাদ্রাসার প্রিন্সিপাল ও স্থানীয় মাসজিদের ইমামের উপস্থিতি ২৭ জন ছাত্রের মাঝে এ পাগড়ি বিতরণ করা হয়।

মাদ্রাসার শিক্ষকরা জানিয়েছেন, করোনা প্রদুর্ভাবের জন্য বেশ কয়েক বছর মাদ্রাসার শিক্ষার্থীদের দস্তর বন্ধি করা হয় নি। বর্তমানে করোনা প্রভাব কিছুটা কম থাকায় গাউছিয়া সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মা. মো. ফয়েজ কবির ও গলাচিা মসজিদের পেশ ঈমাম হাফেজ মা. আ. হান্নান আল ক্বাদরীসহ মাদ্রার অন্যান্য শিক্ষকদের উপস্থিতিতে ছাত্রদের দস্তর বন্ধি (পাগড়ি) প্রদান করা হয়।

যে সকল ছাত্রদের মাঝে পাগড়ি বিতরণ করা হয় তারা হলো; হাফেজ মো. নাজিয়াতুল আরাফাত মো. গোলাম রাব্বী, মো. ওমর ফারুক, মো. নাজমুল ইসলাম, মো: তামিম মোল্লা, মো. মোস্তাফিজুর রহমান, মো. সাইফ আহম্মেদ, মো. শাহ্পরান মানিক, মো. সাইফুল ইসলাম, মো. শামীম আহমেদ, মো. নাজমুল ইসলাম, মো. আল-আমীন, মো. রিফাত হোসেন, মো. রহমান, মো. রিজবু হাসান সোহান, মো. নোমান আহমেদ, মো. তানভীর আহমেদ, মো. রাসেল মাহমুদ মো. মাসুম বিল্লাহ, মো. রাকিবুল ইসলাম, মো. কিসমত পাশা, মো. ইসমাইল হোসেন, মো. হামিম মো. অব্দুল হাকিম, মো. মোক্তার হোসেন, মো. তাওহিদুল হক, সাব্বির হোসেন ।