খাজা ইসমাঈল হোসাইন চিস্তি(রঃ)’ ওরশের খাবার বিতরন

খাজা ইসমাঈল হোসাইন চিস্তি(রঃ)’ ওরশের খাবার বিতরন

বন্দরে হযরত খাজা ইসমাঈল হোসাইন চিস্তি(রঃ)’র ওরশ মোবারক উপলক্ষে ১০ ডিসেম্বর মিলাদ ও দোয়া শেষে রান্না করা খাবার বিতরন করা হয়। ১০ ডিসেম্বর সোমবার বাদ যোহর  মিলাদ ও দোয়া অনুষ্ঠান শেষে রান্না করা খাবার বিতরন করেন  নারায়নগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক এবং নাসিক কাউন্সিলর আফজাল হোসেন।

বন্দরের নবীগঞ্জ সোলেমান ডিলার বাড়ীতে হাসেম মুন্সি জামে মসজিদে এ দোয়া অনুষ্ঠান হয়। ৯, ১০,১১ ডিসেম্বর হতে ৩ দিনব্যাপী ওরশ মাহফিল দ্বিতীয় দিনে সুষ্ঠ ও সুন্দরভাবে খাবার বিতরন করা হয়।

মাজার কমিটির উদ্যােগে অনুষ্ঠিত দোয়া মাহফিলে নারায়নগঞ্জেরর ওসমান পরিবারের সকলের জন্য বিশেষ দোয়া করা হয়। প্রয়াত সাংসদ শাসমছুজ্জোহা, ভাষা সৈনিক নাগিনা জোহা, নাসিম ওসমানের রুহের মাগফেরাত কমনা ও সাংসদ সেলিম ওসমান, শামীম ওসমানেরসহ পরিবারের সকলের সুস্থতা ও দীর্ঘ আয়ু কামনা করেন।

দোয়া পরিচালনা করেন মাওলানা বদরুল আলম আল কাদেরী অধ্যক্ষ নবীগঞ্জ ইসলামিয়া মাদ্রাসা।

কমিটির সভাপতি আলহাজ্ব মোসলেউদ্দিন নান্টুর সভাপত্বিতে উপস্থিত ছিলেন মোতাওয়াল্লী আলহাজ্ব আশ্রাফ উদ্দিন আহম্মেদ আশা, হাজী মোঃ আশাবউদ্দিন আশু, মোজাম্মেল হোসেন সরাই, হাজী নূরুল ইসলাম,জাকির হোসেন, মাহবুব সিকদার, কামাল বাদশা, আক্তার হোসেন,  মাসুদুর রহমান পনির, হাজী আলাউদ্দিন,সালাউদ্দিন, রমজান আলী, কবির হোসেন, কালুন, আলী আহম্মেদ, ফারিন, জীবন আহম্মেদ, রবিন, সুজন, সিরাজুল ইসলাম, মাহবুব  প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme