কাঁচপুরে মূর্তমান আতংকের নাম বাবুল ওমর বাবু

কাঁচপুরে মূর্তমান আতংকের নাম বাবুল ওমর বাবু

বেঙ্গল রিপোর্টঃ
ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর পয়েন্টে পরিবহন সেক্টরে চাঁদাবাজির এক মূর্তমান আতংকের নাম কাঁচপুর ইউনিয়ন চেয়ারম্যান মোশাররফ ওমরের ছোট ভাই বাবুল ওমর বাবু।

নির্ভরযোগ্য সূত্র মারফত জানা যায় যে, বাবুল ওমরের নেতৃত্বে ও ছত্রছায়ায় চাঁদাবাজদের দৌরাত্ম বেড়েই চলেছে দিনের পর দিন। প্রশাসনের নিরব ভূমিকায় ও নিরব সমর্থনে তারা দাপটের সাথে চাঁদাবাজি করে বেড়াচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুকরা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের যে বাসগুলো কাঁচপুর দিয়ে চলাচল করে সেগুলো থেকে ৬০০-১০০০ টাকা তা একজন চিহ্নিত চাঁদাবাজ ও বহু মামলার আসামী বাবুল হোসেনকে দিয়ে কালেকশন করা হয় এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিউ যাত্রীসেবা, ঢাকা-সাচার, ঢাকা-কচুয়া, আসমানী পরিবহন, বোরাক, শ্রাবণ থেকেও বহু মামলার আসামী ও চাঁদাবাজ আমজাদ ও হেলাল মোটা অংকের চাঁদা প্রতিদিন আদায় করে থাকে। বিশেষ করে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে মোশাররফ ওমর জয়ী হবার পর বাবুল ওমরের উৎকর্ষ হতে থাকে এবং তার দৌরাত্ম বাড়তে থাকে।

চাঁদাবাজীকে কেন্দ্র করে প্রায়ই কাঁচপুরের মত একটি গুরুত্বপূর্ণ পয়েন্টে মারামারি ও সংঘর্ষ হয়ে থাকে। নানান ঝুঁকি, লোকসান ও নানান প্রতিকূলতার সাথে যুদ্ধ করে টিকে থাকা পরিবহন সেক্টরকে বাঁচাতে এ ধরণের চাঁদাবাজি বন্ধে সরকারের উচ্চ পর্যায়ের পক্ষ থেকে দ্রুত উদ্যোগ নেয়ার দাবী জানিয়েছেন পরিবহনের সাথে সংশ্লিষ্ট সকলে।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme