কর্মী সমাবেশে শামীম ওসমান, নৌকার জন্য ভোট চাইতে হবে কেন?

কর্মী সমাবেশে শামীম ওসমান, নৌকার জন্য ভোট চাইতে হবে কেন?

কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় শামীম ওসমান বিএনপি জামায়াতকে উদ্দেশ্য করে বলেন, নির্বাচন বানচাল ও জনগনের ঘুম হারাম করার মত নৈরাজ্য সৃষ্টি করলে, একাত্তর সালে যেমন পাকবাহিনীকে জবাব দেওয়া হয়েছিল, ঠিক তেমনি ভাবে তাদের রেখে যাওয়া বংশধরদেরকে উপযুক্ত জবাব দিতে নারায়ণগঞ্জের আওয়ামীলীগ প্রস্তুত রয়েছে।

বেঙ্গল রিপোর্ট, সিদ্ধিরগঞ্জঃ
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান বলেছেন, যে জাতি তার ইতিহাস জানেনা, সে জাতি আগাতে পারে না। দেশকে ভালবাসতে হলে দেশ প্রেমিক হতে হয়। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের রাজনৈতিক জীবন ও দেশ প্রেমের গুরুত্বারূপ করে দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্যাগ ও ভুমিকা তুলে ধরে শামীম ওসমান প্রশ্ন তুলেন নৌকার জন্য ভোট চাইতে হবে কেন। বঙ্গবন্ধু নৌকার জন্য ভোট চাওয়ার কোন প্রয়োজন নেই। কারণ দেশের ইতিহাস তাই বলে। কিছুদিনের মধ্যে দেশে ঘটনা ঘটবে। খেলা শুরু হবে। সব সুদখোর আর ঘোষখোররা এক জোট হয়েছে। টুটকা পাঠকা রাজাকার আর সুদ ও ঘোষখোররা কিছুই করতে পারবেনা। শেখ হাসিনা প্রধান মন্ত্রী আছেন, আগামী একাদশ নির্বাচনেও তিনি প্রধানমন্ত্রী থাকবেন।

৪ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত ৭ টায় নাসিক ৮ নং ওয়ার্ড গোদনাইল বউ বাজার এলাকায় আয়োজিত আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী হিসেবে নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান এমপি একে এম শামীম ওসমানের সমর্থনে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় শামীম ওসমান বিএনপি জামায়াতকে উদ্দেশ্য করে বলেন, নির্বাচন বানচাল ও জনগনের ঘুম হারাম করার মত নৈরাজ্য সৃষ্টি করলে, একাত্তর সালে যেমন পাকবাহিনীকে জবাব দেওয়া হয়েছিল, ঠিক তেমনি ভাবে তাদের রেখে যাওয়া বংশধরদেরকে উপযুক্ত জবাব দিতে নারায়ণগঞ্জের আওয়ামীলীগ প্রস্তুত রয়েছে। কারাবন্দি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, আপনি জনগণের অধিকার আদায়ের কথা বলেন, অথচ দেশের সাধারণ জনগণকে আগুনে পুড়িয়ে হত্যা করেছেন। মানুষতো দূরের কথা গরুও রক্ষা পায়নি আপনাদের হাত থেকে। বিএনপি নেতারা বড় বড় কথা বলে, তাদের নেত্রী জেলে অথচ কেউ গ্রেফতার হতে সাহস পায়না।

মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়ে শামীম ওসমান বলেন, টাকা দিয়ে ভোট ও মানুষের বিবেক কিনবো না, পছন্দ হলে ভোট দিবেন, ভাল না লাগলে ভোট দিবেন না। দেশের ইতিহাসে নেই যে তিন পুরুষ ধরে কোন পরিবার মানুষের সেবা করে আসছে। একমাত্র ওসমান পরিবার বিগত তিন পুরুষ ধরে জনগণের সেবা করে আসছে। সেই সুযোগ আপনারাই আমাদের দিয়েছেন। তাই আপনারা চাইলে আগামী নির্বাচনে প্রার্থী হবো। এসময় তিনি উপস্থিত সকলকে হাত তুলে সমর্থন জানাতে বললে সবাই হাত তুলে সমর্থন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, গোদনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম এ বারি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাহ আলম,নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ হাজী মতিউর রহমান মতি, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি হাজী আবদুস ছামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজী মহসিন, যুবলীগ নেতা বিএম আমির হোসেন, মো: সাইফুল ইসলাম ভূঁইয়া, মো: মহসিন ভূঁইয়া, শাহাজান মিয়া, জেলা যুবলীগের সহ-সভাপতি শাহাদাদ হোসেন ভূঁইয়া সাজনুসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme