আমার শতভাগ বিশ্বাস ধানের র্শীষ প্রতীক আমিই পাব: নজরুল ইসলাম আজাদ

আমার শতভাগ বিশ্বাস ধানের র্শীষ প্রতীক আমিই পাব: নজরুল ইসলাম আজাদ

বেঙ্গল রিপোর্ট, আড়াইহাজারঃ
নারায়নগঞ্জের-২ আড়াইহাজার আসনে ধানের র্শীষে প্রতীকে মনোনয়ন প্রত্যাশী নির্বাহী কমিটির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। ১২ অক্টোবর (শুক্রবার) উপজেলা সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠানে আলোচনায় নজরুল ইসলাম আজাদ বলেন,আমার শতভাগ বিশ্বাস ধানের র্শীষ প্রতীক ইনশালাøহ আমিই পাব। তার কারন আমি তৃন্নমূলে নতুন নেতৃত্ব তৈয়ারীতে বিশ্বাসী তৃন্নমূলের শক্তিই জাতীয়তাবাদী দল(বিএনপি’র) মূল শক্তি। তৃন্নমূলের প্রতিটি কর্মী বুকে আশা প্রত্যাশা থাকে যে একদিন তারাও নেতৃত্ব দিবে।

যারা আদী থেকে আধুনিক পর্যন্ত তৃন্নমূলের নেতৃত্ব ধরে রেখে তৃন্নমূলকে দুর্ভল করে এবং দলকে ছোট রাখার প্রচেষ্টা করেন আমি তাদের পক্ষে নেই। তৃন্নমুলে যদি নতুন নেতৃত্ব না আসে তাহলে দলের ভাবমুর্তি ও শক্তি নিয়ে প্রশ্ন উঠে। তাই আজ আমি নেতৃত্ব দিচ্ছি আগামীতে নতুন কাউকে সুযোগ দিতে হবে, তাহলেই দল শক্তিশালী হবে বলে আমি মনে করি। নতুন নেতৃত্ব দেখে প্রতিপক্ষ ও আতংকে থাকবে । এ চিন্তা চেতনা আমি সবসময় মনে ধারণ করে চলি। আগামী নির্বাচনে বিএনপি দল থেকে এমপি মনোনয়ন দিবেন? এ বিশ্বাস কতটুকু,তিনি বলেন,আমিও শতভাগ আশা বাদী, ইনশাল্লাহ দল চাইলে আমি নির্বাচন করতে প্রস্তুু আছি।

ফাইল ফটো।

তিনি বলেন, বিএনপির হাইকমান্ড আমাকে নির্দেশ দিয়েছে আড়াইহাজার বাসীর কল্যানে কাজ করার জন্য, তাই আমি দিন রাত শ্রম দিয়ে যাচ্ছি। এলাকা বাসী যদি মনে করে আমি তাদের জন্য কাজ করে যাচ্ছি তাহলে তারাই আমার অবস্থা নির্ধারণ করবো। এখন প্রায় প্রতিদিন থাকি নিজের নির্বাচনি এলাকায় আড়াইহাজারে। এসময় এলাকার নেতা কর্মী ও গরিব দুঃখী মানুষের সমস্যা ঘুরে দেখি এবং সাধ্যমতো সমাধানের চেষ্টা করি। বিগত ১০/১২ বছরে বিএনপির অনেক নেতা কর্মীকে মিথ্যা মামলা থেকে জামিন করিয়েছি এখনও মামলা ব্যয় নিজে বহন করছি এবং কর্মীদের সংসারের খুজ খবরও রাখছি।

আড়াইহাজার বিএনপি’র অনেক তরুন নেতাদের দাবী ক্লিন ইমেজের এই নেতা ঘৃনা করেন সন্ত্রাসী মরণ ব্যধি মাদক কর্মকান্ডকে। এলাকায় তার নামে কোন বদনাম নেই তবে সুনাম আছে। বিএনপির র্দুদিনে নির্যাতিত নেতাকর্মীদের পাশে যাকে পেয়েছেন, এলাকাবাসীর প্রত্যাশা তার মত একজন দানশীল নেতা নির্বাচন করুক। মনোনয় দৌড়ে এগিয়ে আছে নজরুল ইসলাম আজাদ। কারন আড়াইহাজার বিএনপি’র বিপদে তিনিই সবসময় পাশে ছিলেন। সম্প্রতি সরকার বিরোধী আন্দোলনে করে আড়াইহাজারের হাজার হাজার বিএনপির নেতা কর্মীদের মনে স্থান করে নিয়েছেন নজরুল ইসলাম আজাদ।

ফাইল ফটো।

এতে জানান দেয় আড়াইহাজার বিএনপি’র নেতৃত্বে একমাত্র আজাদই যোগ্য। এছাড়া নজরুল ইসলাম আজাদও যে কোন বিপদে এলাকাবাসীর পাশে থাকার ঘোষনা দিয়েছেন। তিনি বলেন আড়াইহাজারবাসীর পাশে এখনও আছি ভবিষ্যতেও পাশে থাকব ইনশাল্লহ।

এই নেতা পড়াশুনা করেছেন যুক্তরাজ্যে। কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ও এমবিএ শেষ করার পর দেশে ফিরেছেন। বর্তমানে রাজনীতি ও ব্যবসা নিয়ে ব্যস্ত তিনি। দুর্নীতি ঘৃণা করে তিনি বলেন, আমি টেন্ডার, চাঁদাবাজি, দুর্নীতির রাজনীতি করি না এবং তা পছন্দ করি না। আমি রাজনীতি করি দেশের জন্য দেশের মানুষের জন্য। শহীদ জিয়া’র আদর্শকে ভালবাসি জাতীয়তাবাদে বিশ্বাস করি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যে অহংকার তারেক রহমানের নির্দেশ মতো দেশ ও দশের জন্য কাজ করি। ব্যবসা করি নিজের ও পরিবারের জন্য। সব সময় চেষ্টা করি মানুষের উপকার করার। যতদিন সামর্থ্য আছে করে যাব। কখনও প্রতিহিংসার রাজনীতি করি না, করতে চাইও না। তবে এলাকাবাসীর ভালবাসা নিয়ে চলতে চাই।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme