ফতুল্লা থানা সংলগ্ন আমির মার্কেটে চলছে মাদক সেবন

অপরাধ লিড

বেঙ্গল রিপোর্ট২৪
নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লা মডেল থানা সংলগ্ন আমির সুপার মার্কেটের শৌচাগারে চলছে দেদারসে মাদক সেবন। অপরিচ্ছন্ন শৌচাগরটিতে দিন দুপুরে সেবন করা হচ্ছে নিষিদ্ধ ফেন্সিডিল। তবে মার্কেটের ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করে বলেন থানার এত নিকটবর্তী হওয়া সত্ত্বেও কিভাবে এই মার্কেটে মাদক সেবন করা হয় তা কারোরই জানা নেই।

সরেজমিনে গিয়ে দেখা গেছে ফতুল্লা থানার নিকটবর্তী আমির সুপার মার্কেটে শৌচাগারে একাধিক ফেন্সিডিলের খালি বোতল ফেলে রাখা হয়েছে। কে বা কারা এই মাদক সেবন করেছে তা উদঘাটন করা সম্ভব না হলেও মার্কেটের দোকানদারদের দাবী রাজনৈতিক ছাত্র ছাঁয়ায় থাকা স্থানীয় যুবকরা এমনটা করে থাকতে পারে।

জানা গেছে, তৃতীয় তলা বিশিষ্ট আমির সুপার মার্কেটের নিচ তলায় অবস্থিত শৌচাগার। অন্ধকার ও অপরিচ্ছন্ন শৌচাগারটি সাধারণ মানুষ থেকে শুরুকরে মার্কেটের বিভিন্ন ব্যবসায়ীরাও ব্যবহা করে থাকেন। তবে নিরব ও অন্ধকারচ্ছন্ন হওয়ায় এখানে যে কেউ এসে মাদক সেবনের মতো ঘৃণীত অপরাধ সংঘটিত করতে পারে।

এই বিষয়ে মার্কেট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও সংশ্লিষ্ট কারো বক্তব্য পাওয়া যায়নি। তবে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, বিষয়টি সর্ম্পকে আমরা জানতাম না। তবে এখন থেকে এই মার্কেটের দিকে পুলিশ নজর রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *