ডিবি পরিচয়ে ৩৯ লাখ টাকা ছিনতাই

বেঙ্গল রিপোর্ট২৪
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভূলতা এলাকায় ডিবি পরিচয়ে ব্যাংক থেকে তোলা ৩৯ লাখ টাকাসহ পিকআপ ভ্যান ছিনাতাইয়ের ঘটনা ঘটেছে।

বুধবার (৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার ভুলতা এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় গাড়ির চালকসহ ৩জনকে পিটিয়ে আহত করেছে ভূয়া ডিবি পুলিশ। আহতরা হলেন ফ্যাবকোন টেক্সটাইল মিলের মার্কেটিং ম্যানেজার বাবুল মিয়া ও কর্মচারী ফারুক মিয়াসহ পিকআপ ভ্যানের চালক আবুল কাশেম।

আহত বাবুল মিয়া জানান, ফারুক ও কাশেমকে নিয়ে দুপুরে ডাচ বাংলা ব্যাংক ভুলতা শাখা থেকে ২৫লাখ টাকা ও উত্তরা ব্যাংক ভুলতা শাখা থেকে ১৪ লাখ টাকা সর্বমোট ৩৯ লাখ টাকা উত্তোলন করা হয়। এ টাকা নিয়ে গতকাল ফ্যাবকোন টেক্সটাইল মিলের কর্মকর্তা ও কর্মচারীদের বেতন দেয়ার কথা ছিল।

টাকা উত্তোলন করে মিলে যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়ক ভূলতা ফ্লাইওভারের বলাইখা এলাকার ইউ টার্নিয়ে গেলে ডিবি পরিচয়ে একটি মাইক্রবাস আমাদের পিকআপ গাড়িটি সিগন্যাল দেয়। কিন্তু ড্রাইভার সিগন্যাল অমান্য করে দ্রুত চলে আসতে চাইলে একটি সাদা মাইক্রবাসে থাকা ৮/১০জন ডিবি পোশাকদারী ছিনতাইকারী তার গাড়ির সামনে বেরিকেট দেয়। এসময় মাইক্রবাস থেকে কয়েকজন নেমে পিকআপ ভ্যানে থাকা মার্কেটিং ম্যানেজার বাবুল, গাড়ির ড্রাইভার কাশেম ও কর্মচারী ফারুককে বলেন, তদের কাছে ইয়াবা আছে এই বলে মাইক্রবাসে তোলে নিয়ে হাতে হেন্ডকাপ পরিয়ে পিকআপ ভ্যানসহ তারা সোনারগাঁও এলাকার দিকে চলে যায়। গাড়িতে রেখেই তিনজনকে পিটিয়ে আহত করে সোনারগাঁও দঁড়িকান্দি এলাকার একটি আম বাগানে হাত পা বাধা অবস্থায় ফেলে রেখে যায়।

প্রকাশ্যে ভুলতা ফাঁড়ির নাকের ডগায় ছিনতাইয়ের ঘটনায় ভুলতা এলাকায় আতঙ্ক বিরাজ করছে। পর পর কয়েকটি ছিনতাইয়ের ঘটনায় এলাকার সাধারণ মানুষের মধ্যে প্রশাসন নিয়ে চলছে সমালোচনা।

এ ঘটনায় রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, ছিনতাইয়ের ঘটনা শুনেছি। টাকা ও গাড়িটি উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail